মডেল নাদিম এর নতুন গান


নাদিম হোসেন খাঁন একজন ভাল মানের অভিনেতা হতে চান । এ লক্ষ্যে তিনি পরিশ্রম করে যাচ্ছেন । নাদিম খানের বাড়ী ভোলা জেলা চরফ্যাসন পৌরসভা ৫নং ওয়ার্ডে ।তার অভিনয় শুরু চরফ্যাসন সাংকৃতিক সংগঠন শ্রাবনী খেলাঘর আসর থেকে । ১৯৯৬ সালের দিকে মঞ্চ নাটক “হোপলেস” দিয়ে পথ চলা শুরু । চরফ্যাসনের এক সময়ের দক্ষ সংগঠক বর্তমান পৌরমেয়র বাদল কৃঞ্চ দেবনাথ এর হাতে অভিনয়ের পথচলা ।

একেক করে করম আলীর দুরবিন সহ ১৫/১৬ টি মত চরফ্যাসন মেলামঞ্চসহ অডিটরিয়াম, আউটডোরে বেশ সুনামের সাথে দর্শকদের মন জয় করে এখন টিভির পর্দায় কাজ করে যাচ্ছেন। পরিচালক মোর্শেদ সুমনের হাত ধরে ছোট পর্দায় কাজ শুরু করেন । বাংলাদেশের টিভি পর্দার স্বনামধন্য পরিচালক- শৈয়দ শাকিল, হাবিব মাসুদ, হারুন রশিদসহ অনেকের সাথে কাজ করেছেন । তার অভিনিত এবং প্রচারিত নাটক গুলোর মধ্যে যেমন এনটিভির “সম্রাট”, এটিএন বাংলার “স্ক্যান্ডাল”, মাছরাঙ্গার টিভির “মামলাবাজ”, আরটিভির “আর মাত্র কয়ডা দিন” দিপ্ত টিভির “খেলাঘর”সহ অনেক নাটকে অভিনয় করছেন । প্রচার হওয়ার অপেক্ষায় আছে নাটক “তোমার সহজ মন” কেন্দ্রিয় চরিত্রে নাদিম ও পালকি নাটকের পালকি (স্নিগ্ধা) ও ইমতু রাতিস, বিনয় ভদ্রসহ অনেকে ।

সম্প্রতি প্রচার হল জনপ্রিয় কন্ঠশিল্পি প্রতিক হাসানের গানের মিউজিক ভিডিও, শেষ দেখা। গানটি ভিন্ন ধারার গল্প নিয়ে এবং ব্যাতিক্রম কিছু চিন্তার বিকাশ ঘটানোর ফলে গানটি দেখে মন ভরে গেছে। ভিডিও পরিচালক- সৌমিত্র ঘোষ ঈমন, চিত্রগ্রাহক- বিশ্বজিৎ ও সানি, অভিনয়ে-নাদিম খান ও মিতি । নাদিম বেশ কিছু মিউজিক ভিডিও অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন। তার মডেলিং শেষ গান ছিল কাজি শুভর ও স্বরলিপির নতুন গান, ভাল থাকার অভিনয়, যা মাত্র কয়েক মাসে ৮ লক্ষাধিক বার ইউটিউব দেখা হয়ে গেছে এবং আর টিভিতে ও মাই টিভিতে প্রচার হয়েছিল। ক্লোজআপ ওয়ান সিঙ্গার বিউটি’র একটি গানের ভিডিও শ্যুটিং শিগ্রই শুরু হবে। প্রতিক হাসানের “শেষ দেখা” গানটি অডিও প্রযোজনা প্রতিষ্ঠান ঈগল মিউজক থেকে ইউটিউব চ্যানেলে প্রচারিত । কয়েকটি বিলবোর্ডের জন্য ও মডেল হয়ে ছিলেন নাদিম হোসেন খানঁ ।

Leave a comment